Style Options
রেঞ্জ ডিআইজি কার্যালয়, খুলনা যোগাযোগের নতুন কর্পোরেট নম্বর  |  ডিআইজি, খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ ও ইন্সপেক্টর জেনারেল,বাংলাদেশ পুলিশ এর মধ্যে স্বাক্ষরিত বার্ষিক কর্মসম্পাদান চুক্তি  |  কোরবানীর_পশুর_নিরাপত্তা  |  করোনা মহামারিতে সম্মুখযোদ্ধা পুলিশ  |  জনগণের দোরগোড়ায় পুলিশকে নিয়ে যেতে চান আইজিপি  |  Adorning "BPM-Sheba" from Hon'ble Prime Minister  |  Inauguration of E-Traffic Prosecution & Fine Payment System in Khulna Range  |  Training on E-Traffic Prosecution and Fine Management System  |  Security Instructions for Sharadiya Durgotsav  |  Monthly Crime Conference Sep/2019  |  Hon'rable PM Sheikh Hasina opens Community Bank  |  Training on Organizational Resource Planning (ORP) Software Phase-1  |  Awareness and Cleanliness about Dengue  |  
30September

রেঞ্জ ডিআইজি কার্যালয়, খুলনা যোগাযোগের নতুন কর্পোরেট নম্বর

September 30, 2020

view Detals

26July

"করোনায় খুলনা রেঞ্জ পুলিশের গর্বিত সদস্যের মৃত্যুতে ডিআইজি, খুলনা রেঞ্জের শোক”

July 26, 2020

খুলনা রেঞ্জের ঝিনাইদহ জেলা পুলিশের গর্বিত সদস্য টিএসআই মোঃ শরীফুল ইসলাম (৫৫) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জীবন উৎসর্গ করেছেন। তিনি খুলনা রেঞ্জাধীন ঝিনাইদহ জেলার সদর ফাঁড়িতে কর্মরত ছিলেন। করোনা আক্রান্ত হয়ে তিনি ঝিনাইদহ কোভিড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত শুক্রবার বিকাল তিনটায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তার গ্রামের বাড়ি মাগুরা জেলায়। ঝিনাইাদহ জেলা পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

"ডিআইজি’র, শোক"
খুলনা রেঞ্জাধীন ঝিনাইদহ জেলা পুলিশের গর্বিত বীর সদস্য টিএসআই মোঃ শরীফুল ইসলামের মৃত্যুতে ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম (বার), ডিআইজি, খুলনা রেঞ্জ বাংলাদেশ পুলিশ মহোদয় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

তিনি এক শোকবাণীতে বলেন, করোনা প্রতিরোধের সম্মুখযোদ্ধা টিএসআই মোঃ শরীফুল ইসলাম তার উপর অর্পিত দায়িত্ব ও জনগণকে সুরক্ষিত রাখতে গিয়ে দায়িত্ব পালনকালে জীবন দিলেন। ঝিনাইদহ জেলা পুলিশের অকুতোভয় এ পুলিশ সদস্য দেশ ও জনগণের সেবায় অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন । আমি তার প্রতি শ্রদ্ধা জানাই। রেঞ্জ ডিআইজি মহোদয় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

view Detals
20July

গোপনীয় বা ব্যক্তিগত কন্টেন্ট সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেয়া হলে করণীয়

July 20, 2020

BANGLADESH POLICE MEDIA, PHQ
[19 JUL 2020]

 কারো কোন গোপনীয় বা ব্যক্তিগত কন্টেন্ট সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ফেসবুকে ছেড়ে দেয়া হলে ফেসবুক কর্তৃপক্ষের কাছে রিপোর্ট করতে হবে। এক্ষেত্রে যা করণীয় ঃ

 পোস্টের ডানদিকে রিপোর্ট করার অপশনে গিয়ে Find Support or Report Post এ ক্লিক করুন।

 অপশনে থাকা বিভিন্ন ইস্যু যেমন ঃ Fake News, Nudity, Violence, Harassment ইত্যাদির মধ্য থেকে উপযুক্ত বিষয়টি নির্বাচন করুন।

 ভুক্তভোগী নিজে কিংবা তাঁর ফেসবুক বন্ধুরা Me/ My Friend থেকে উপযুক্ত অপশনটি নির্বাচন করে মিথ্যা বা মানহানীকর পোস্টটির বিরুদ্ধে রিপোর্ট করতে পারেন।

 সংশ্লিষ্ট পোস্টটির সম্পূর্ণ লিঙ্কসহ স্ক্রিনশট নিয়ে সংরক্ষণ করে রাখুন যা পরবর্তিতে যেকোন আইনী পদক্ষেপ নিতে সহায়ক হবে।

 গোপনীয় বা ব্যক্তিগত কনটেন্ট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার মাধ্যমে হয়রানি কিংবা বিড়ম্বনার শিকার হলে কালক্ষেপণ না করে নিকটস্থ থানা পুলিশকে অবহিত করুন।

 সিআইডি’র সাইবার পুলিশ সেন্টারে আপনি সরাসরি নিজে এসে অভিযোগ জানাতে পারেন। এছাড়াও নিম্নবর্ণিত যে কোন মাধ্যমে অভিযোগ পাঠাতে পারেন।

হটলাইন ঃ ০১৭৩০৩৩৬৪৩১
ইমেইল ঃ smmcpc2018@gmail.com
ফেসবুক পেইজ ঃ view Detals

20July

করোনা যুদ্ধে আরও এক পুলিশ সদস্যের মৃত্যুতে আইজিপি'র শোক

July 20, 2020

করোনা যুদ্ধে আরও এক পুলিশ সদস্যের মৃত্যুতে আইজিপি'র শোক
BANGLADESH POLICE MEDIA, PHQ
[19 JUL 2020]

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ পুলিশের আরও এক বীর সদস্য ডিএমপি'র ইন্সপেক্টর মোঃ রফিকুল ইসলামের মৃত্যুতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি)
ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এক শোকবাণীতে আইজিপি বলেন, করোনা প্রতিরোধের সম্মুখযোদ্ধা হিসেবে দায়িত্ব পালনকালে আমরা আমাদের আরেক সহকর্মী ইন্সপেক্টর মোঃ রফিকুল ইসলামকে হারালাম। বাংলাদেশ পুলিশের গর্বিত এ সদস্য দেশ ও জনগণের কল্যাণ ও সেবায় এক সুমহান দৃষ্টান্ত স্থাপন করে গেছেন। বাংলাদেশ পুলিশ তার এ আত্মত্যাগ শ্রদ্ধাভরে স্মরণ করে।

আইজিপি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়ে তাদের পাশে থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।

view Detals
30October

Training on E-Traffic Prosecution and Fine Management System

October 30, 2019

Training on E-Traffic Prosecution and Fine Management System

view Detals
2September

Training on Organizational Resource Planning (ORP) Software Phase-1

September 2, 2019

Training on Organizational Resource Planning (ORP) Software Phase-1 

view Detals